• আইন ও আদালত

    জাতীয় সম্পদ রক্ষায় সর্বোচ্চ শক্তি প্রয়োগ করুন-মহাপরিচালক, আনসার ও ভিডিপি

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১২:৫৮:৪১ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক, মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি বলেন, “আনসার ও ভিডিপির সদস্যগণকে তাদের সর্বোচ্চ শক্তি প্রয়োগ করে জাতীয় সম্পদ রক্ষা করতে হবে। দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। যেখানে জাতীয় স্বার্থের হানি হয় সেখানে আনসার ও ভিডিপি সদস্যগণকে জনগণকে সাথে নিয়ে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।” এছাড়াও জনগণ যাতে নিরাপদে ভোট দিতে পারে সে পরিবেশ তৈরি করতে গ্রাম ভিত্তিক ভিডিপি প্লাটুনকে সক্রিয় রাখার নির্দেশনা প্রদান করেন।

    গতকাল ১৪ ডিসেম্বর, আনসার ও ভিডিপির কুমিল্লা জেলার মোতায়েন পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। উক্ত মোতায়েন পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য, রেঞ্জ কমান্ডার, কুমিল্লা রেঞ্জ, ও উপ-পরিচালক (সমন্বয়) জনাব মোঃ ফয়সাল হোসেন।

    জেলা কমান্ড্যান্ট কুমিল্লা জনাব শাহীদুল ইসলাম জানান – সন্মানিত মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা মোতাবেক কুমিল্লা জেলার রেলপথ, সড়কপথ, গুরুত্বপূর্ণ স্থাপনাসহ সার্বিক নিরাপত্তার জন্যে শতাধিক ব্যাটালিয়ন আনসার, ১২০০ শত অঙ্গীভূত আনসারসহ ৪০০ আনসার ও ভিডিপি সদস্য কাজ করছে। যে কোন উদ্ভুত ও জরুরী পরিস্থিতি মোকাবেলায় আনসার ও ভিডিপি সদস্যগণ প্রস্তুত রয়েছেন মর্মে তিনি অবহিত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ