• আইন ও আদালত

    হরষপুর ইউপির সচিব খোরশেদ আলম এর উপর অতর্কিত হামলার অভিযোগ

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২২ , ১২:০৪:২৮ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদের সচিব ও পার্শ্ববর্তী পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের সন্তান, সাবেক ছাত্রনেতা মোঃ খোরশেদ আলম এর উপর অতর্কিত হামলা হওয়ার ঘটনার অভিযোগ উঠেছে।

    তার পরিবার ও প্বার্শবর্তী বাড়ির লোকজন সূত্রে জানা যায়, গতকাল ১৪ এপ্রিয় রাত সারে এগারোটা দিকে খাটিংগা মধ্যপাড়ায় সে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা ফাঁদ পেতে নির্জন স্থানে একা পেয়ে অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করেন। তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যাই। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

    আহত খোরশেদ আলম জানান, সারাদিনের কর্মব্যস্ততা শেষে রাত সারে ১১ টার দিকে বাড়ি ফেরার পথে আমার উপর অতর্কিত হামলা চালানো হয়েছে। আমার উপর দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে মামলার নেতৃত্বদেয় খাটিংগা গ্রামের মৃত্যু আবন আলীর ছেলে জারু মিয়া ও তার সাথে আরো ছিল তার ছেলে আহাম্মদ, সাদ্দাম মিয়া, ইমাম হোসেন, শান্ত মিয়াসহ আরো ৪/৫ জন। আমাকে গুরুতর আহত করা ছাড়াও আমার ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা হাতিয়ে নিয়েছে।আমি বর্তমানে সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছি। মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানায় সে।

    বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তি ও আশেপাশের লোকজনের সাথে কথা বলে ঘঠনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ