• আইন ও আদালত

    সরস্বতী একাডেমীর ম্যানেজিং কমিটিরা রড,টিন,বিক্রি করে নৈশ প্রহরীকে ফাঁসানোর অভিযোগ

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ১০:১৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোঃমাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি।

    নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের চর দৌলতপুর সরস্বতী একাডেমী ভবনের লোহার রড,ও টিন, ওই একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি প্রধান শিক্ষক এ,কে, এম, আরিফ -উ- দ্দৌলা এবং কমিটির সদস্য বাবু শেখ মিলে বিক্রি করে ও ওই প্রতিষ্ঠানের নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লা কে অভিনব কায়দায় ফাঁসানোর চেষ্টার করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    সরেজমিনে গিয়ে জানা যায়, সরস্বতী একাডেমীর প্রধান শিক্ষক এ,কে,এম, আরিফ -উ- দ্দৌলা কর্তৃক নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লা কে রড,ও টিন চুরির ব্যাপারে একটি লিখিত নোটিশ প্রদান করেছে, যা ৩ দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়েছে।

    কিছু ফেসবুকে নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লার ছবি সহ নোটিশ টি সোসাল মিডিয়ায় প্রচার করা হয়েছে।

    নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লার কাছে রড চুরির বিষয়টি জানতে চাইলে তিনি বলেন ওই দিন আমার একটি কাজের জন্য নড়াইল কোর্টে ছিলাম। আমি রড চুরির ব্যাপারে কিছু ই জানিনা। পরে আমার এলাকা থেকে জানতে পারলাম যে কমিটির লোকজন মিলে ৭৫২কেজি রড,ও ১০১কেজি টিন বিক্রি করছেন লোহাগড়া মাইটকুমড়া দুখুর কাছে।

    অনুসন্ধানে জানা গেছে রড,টিন বিক্রির সমস্ত টাকা নিয়া নিয়ি করছেন কমিটির বাবু শেখ,

    ভাংড়ি দোকান মালিক দুখু মন্ডলের ছেলে ইমামুল মন্ডল বলেন, আমি গত ৩০ আগষ্ট সরস্বতী একাডেমীর ম্যানেজিং কমিটির সদস্য বাবু শেখ এর কাছ থেকে রড ও টিন কিনেছি। বাবু শেখ আমার নিকট থেকে প্রথমে ১৫০০০ টাকা নিয়েছে। বাকি টাকা রড,ও টিন আনার সময় নিয়েছে।

    বিষয়টির ব্যাপারে জানার জন্য সরস্বতী একাডেমীর প্রধান শিক্ষকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি সভাপতির বাসায় আছি একটু কাজে আপনি সভাপতির বাসায় আসেন বলে এড়িয়ে যায়
    এবিষয়ে বাবু শেখ এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি সভাপতির বাসায় আছি আপনারা এখানে আসেন।
    নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লা আরো বলেন আমি চতুর্থ শ্রেণীর কর্মচারী, মূলত: আমাকে ফাঁসানোর জন্য একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে।
    নৈশপ্রহরী হুসাইন কবীর সাদ্দাম মোল্লা ঘটনাটি তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানিয়েছেন।
    এবিষয়ে সভাপতি এসকে আদনান শেখ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায় নাই।
    এবিষয়ে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী”র সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি এই বিষয়ে কিছু জানি না খোঁজ খবর নিয়ে দেখতেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ