• Uncategorized

    নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে হত্যা

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২০ , ৫:৩২:০২ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    নারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসা নিয়ে পত্রিকায় লেখালেখির কারনে স্থানীয় সন্ত্রাসী তুষার ও তুর্জয়গং তাকে হত্যা করে বলে পরিবারের অভিযোগ।

    রোববার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় এ ঘটনা ঘটে। ইলিয়াসকে হত্যার অভিযোগে স্থানীয় তুষারকে আটক করেছে পুলিশ। আরেক অভিযুক্ত তুষারের সহোদর তুর্জয়কে খুঁজছে পুলিশ।

    নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয় পত্রিকায় সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

    পরিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যমতে, ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের

    অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

    স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

    ঘটনাস্থল থেকেই  বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া গনমাধ্যমকে জানান, এরই মধ্যে হত্যাকাণ্ডের মুল আসামী তুষারকে গ্রেফতার করা হয়েছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ