• বরিশাল বিভাগ

    ছুরিকাঘাতে স্ত্রীকে খুন, পালালো স্বামী

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ১১:২০:৩৩ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুরে পারিবারিক বিরোধের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে পিরোজপুর শহরের মাছিমপুর (যুব উন্নয়ননের পিছন) এলাকায় এ ঘটনা ঘটে।নিহত লাইজু বেগম (৩৫) পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার রাজিব খানের স্ত্রী এবং পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের কন্যা। ঘটনার পরপরই অভিযুক্ত স্বামী রিয়াজ খান পলাতক রয়েছে।

    অভিযুক্ত রিয়াজ খান (৩৮) পিরোজপুর সদর উপজেলার মাছিমপুর এলাকার সোহরাব খানের ছেলে এবং তিনি পেশায় নির্মাণ শ্রমিক। নিহত লাইজুর ভাই সাকিল শেখ জানান, তার বোন লাইজুর সঙ্গে স্বামী রিয়াজের পারিবারিক বিরোধ চলে আসছিলো। সেই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সন্ধ্যার পরে তার বোন তাকে ফোন দিয়ে জানান রিয়াজ তার পেটে ছুরি দিয়ে আঘাত করছে। পরে সে হাসপাতালে গিয়ে দেখতে পান তার বোন লাইজু মারা গেছে।

    পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সাকিল সরোয়ার জানান- পেটে গুরুতর আঘাত নিয়ে লাইজু নামের এক নারীকে পুলিশ হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শুরুর সঙ্গে সঙ্গে নারী মারা যায় পিরোজপুর সদর থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান- পুলিশ লাশ উদ্ধার ও ঘটনাস্থল পরির্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ