• আইন ও আদালত

    কলেজছাত্রীকে অপহরণের দায়ে বাবা-ছেলেকে আটক

      প্রতিনিধি ৭ মে ২০২৩ , ৮:৫৫:১৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    শনিবার (৬ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান। এর আগে ভোরে ঢাকা জেলার সাভার থানার কাতলা নামক স্থান থেকে কলেজছাত্রীকে উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়।
    আটক ব্যক্তিরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মকবুল হোসেন ছেলে আআব্দুস সামাদ (৫৫) ও তার ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহান (২৫)।

    থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ২৭শে এপ্রিল সকাল ১০টার দিকে বদলগাছীর পয়নারী মোড় থেকে মহাদেবপুর উপজেলার কৃঞ্চপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহানসহ কয়েক জন মিলে একটি সাদা মাইক্রেবাসে করে জোরপূর্বক কলেজছাত্রীকে অপরহণ করে বদলগাছী দিকে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর ওই কলেজছাত্রীর কোনো সন্ধান না পেয়ে ছাত্রীর বাবা জাকির হোসেন (৪৩) শুক্রবার (৫মে) সন্ধ্যায় বদলগাছী থানায় সাতজনকে আসামি করে একটি অপহরণ মামলা করে। মামলার পর থানা পুলিশ ভিকটিম ও আসামিদের অবস্থান নিশ্চিত করে শনিবার ভোরে ঢাকা জেলার সাভার থানার কাতলা নামক স্থান থেকে কলেজছাত্রীকে উদ্ধারসহ তাদেরকে আটক করে।

    কলেজছাত্রীর বাবা জাকির হোসেন বলেন, আমার মেয়ে স্থানীয় একটি কলেজে ইন্টামিডিয়েট ২য় বর্ষে লেখাপড়া করে। কলেজে যাতায়াতের সময় আসামি আমার মেয়েকে উত্তক্ত করতো, প্রেম ও বিবাহের প্রস্তাব দিতো। আমার মেয়ে তা প্রত্যাখ্যান করলে আসামি ও তার সঙ্গীরা মিলে আমার মেয়েকে জোর পূর্বক সাদা মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যায়। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, মেয়ের বাবা বাদী হয়ে মামলা করলে অপহরণের দায়ে বাবা ও ছেলেকে আটক করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ