• Uncategorized

    মাধবপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২০পালিত

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৯:৩৫:১৬ প্রিন্ট সংস্করণ

    মাহবুবুর রহমান মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধিঃ

    থেকে ৩১ অক্টোবর ২০২০।

    ‘মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে মাধবপুর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে বর্ণাঢ্য রেলী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

    শনিবার সকালে এ উপলক্ষে থানা থেকে ব্যান্ড পার্টিসহ এক বর্ণাঢ্য রেলী বের করা হয়। রেলীটি শহরের প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে থানা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি  পুলিশিং সভাপতি বীর মুক্তিযোদ্বা শাহ মো. মুসলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,উপজলা আওয়ামী লীগ সেক্রেটারি সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান,বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, চেয়ারম্যান ফারুক পাঠান, চেয়ারম্যান আরিফুর রহমান,প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,সাবেক আহব্বায়ক আইয়ুব খান,সেক্রেটারি মোঃমিজানুর রহমান

    কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক,শিক্ষক,ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।

    এস.আই মুসলেহ উদ্দিনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,মাধবপুর থানার অফিসার্স ইনচার্জ মো. ইকবাল হোসেন,অপু চৌধুরী,কাউন্সিলর বাবুল হোসেন,আব্দুল কুদ্দুছ মাখন চকদার,নাছির উদ্দিন,ইউনুছ আলী মেম্বার,গিয়াস উদ্দিন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ