• আইন ও আদালত

    অভয়নগরে যুবক আটক

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ৪:১৫:১৬ প্রিন্ট সংস্করণ

    প্রণব মন্ডল-অভয়নগর (যশোর) প্রতিনিধি:

    যশোরের অভয়নগর উপজেলায় ওয়ান শুটার গানসহ বিল্লাল শেখ (৪০) নামে এক যুবককে আটক করেছে রাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (RAB-6). শুক্রবার রাতে অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের মিজানুর রহমানের রাইস মিলের সামনে তাকে অস্এসহ সহ আটক করা হয়। আটক বিল্লাল হোসেন উপজেলা পাচুরিয়া গ্রামের আব্দুল জলিলের শেখের ছেলে।যশোর RAB-6 এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন।

    আটক বিল্লাল শেখ একজন চিহ্নিত সন্মতি সে এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদীন ধরে সন্এাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন। শুক্রবার রাতে গোপন সংবাদের মাধ্যমে RAB-6 জানতে পারেন বিল্লাল শেখ একটি পিস্তল নিয়ে যশোর মহাসড়কের উপজেলায় প্রেমবাগ গ্রামের মিজানুর রহমানের রাইস মিলের সামনে অবস্হান করছে।সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।এরপর তার প্যান্টের পকেটে তল্লাশি করে একটি ওয়ান শুটার গান জব্দ করা হয়।

    পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অভয়নগর থানার তদন্ত অফিসার ওসি মিলন মন্ডল জানান, শনিবার সকাল আনুমানিক সাড়ে ১১ টায় RAB-6 এর পক্ষ থেকে একটি ওয়ান শুটার গান সহ বিল্লাল শেখ নামে এক যুবককে থানায় সোর্পদ করা হয়। RAB বাদী হয়ে মামলা করেছে।ওই দিনে দুপুরে আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ