• Uncategorized

    সিলেট বিশ্বনাথে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একই পরিবারের ৬ জন দগ্ধ:

      প্রতিনিধি ২৩ মার্চ ২০২১ , ১:৩৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে সিলেটের বিশ্বনাথ উপজেলার শ্রীধরপুরে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ ৩জনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়া হয়েছে।

    সোমবার ২২ মার্চ রাতে স্হানীয় উপজেলার শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।দগ্ধরা হলেন গৃহকর্তা ওয়ারিছ আলী (৭০), তার স্ত্রী দিলারা বেগম (৬০), ছেলে মঈনুল ইসলাম (২৬), ফয়সল আহমদ (২৩), ভাইপো নাঈম আহমদ (১৭) ও পৌত্র কামরান মিয়া (২২)।

    স্থানীয়দের মারফতে জানা যায়, ওয়ারিছ আলীর রান্নাঘরে রাখা গ্যাসের সিলিন্ডারের পাশে চুলা জ্বালিয়ে রাতের খাবার প্রস্তুত করছিলেন তারা। পরে সিলিন্ডার থেকে গ্যাস বের হচ্ছে বুঝতে পেরে তারা পানি ঢেলে চুলার আগুন নেভান।

    এসময় আগুনের ফুলকি উঠে গিয়ে সিলিন্ডারের উপুর পড়লে তা বিস্ফোরিত হয়ে যায়। এসময় রান্নাঘরে থাকা রেফ্রিজারেটর (ফ্রিজ)সহ সকল আসবাবপত্র বিস্ফোরণের পুড়ে যায়। পরে পারা প্রতিবেশিরা তাদের উদ্ধার করে দগ্ধদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওসমানী হাসপাতাল থেকে রাতেই দগ্ধ মঈনুল, ফয়সল ও দিলারা বেগমকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়া হয় বলে জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ