• বরিশাল বিভাগ

    কলাপাড়ায় চাঞ্চল্যকর মামলার আসামী র‍্যাব-৮ কতৃক গ্রেফতার

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৯:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    গত ৯ সেপ্টেম্বর ২৩ তারিখ আনুমানিক রাত ১০.৩০ মিনিটের সময় ভিক্টিম নারগিস বেগমকে তার স্বামী যৌতুকের দাবিতে কিল ঘুষি ও লোহার রড দিয়া মারধর করে রক্তাক্ত অবস্থায় গলায় ফাঁস দিয়ে শ্বাসরুদ্ধ মেরে ফেলে নিজ বাড়ীতে। এ বিষয় একটি মামলা হয় যার মামলা নং- ০৮/১৪৬, তারিখ- ১১/০৯/২৩ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশাধনী ২০০৩) এর ১১(ক)/৩০। আসামী হত্যাকান্ডর পর পালিয় আতগাপন কর। র‍্যাব-৮,সিপিসি-১,পটুয়াখালী ক্যাম্প আসামীকে আটক করার জন্য কাজ শুরু কর।

    তথ্যপ্রযুক্তির সহায়তায় জানা যায়, বরগুনা জেলার আমতলী থানাধীন কেওড়া বুনিয়া ১নং ওয়ার্ড এলাকায় চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার আসামী অবস্থান করছে। পরবর্তীতে র‍্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ১১ সেপ্টেম্বর ২৩ ইং তারিখ অভিযান পরিচালনা করে আনুমানিক ২৩.৩০ ঘটিকায় উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। র‍্যাবের তথ্যমতে জানা যায়, আসামী রাজিব হাং (৩২), পিতা মাঃ বজলু হাং, স্থায়ী: সাং-লমুপাড়া, ৯নং ওয়ার্ড (বালিয়াতলী ইউপি), থানা-কলাপাড়া, জলা-পটুয়াখালী ।

    উক্ত গ্রপফতার কৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার মামলা নং-০৮/১৪৬ ইং-১১/০৯/২৩ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশাধনী ২০০৩) এর ১১(ক)/৩০ মুলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পটুয়াখালী জলার কলাপাড়া থানায় গ্রেফতারকৃত আসামিকে হন্তাতর করা হয়। এ ব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো, নাজমুল হক জানান,প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ