• গণমাধ্যম

    মহাদেবপুরে সাংবাদিক মানিক সন্ত্রাসী হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২২ , ৫:৩১:৫৬ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ জেলা প্রতিনিধি:

    সংবাদের তথ্য সংগ্রহে ঘটনাস্থলে যাওয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে গত সোমবার (৪ এপ্রিল) বিকেলে নওগাঁর মহাদেবপুর কলেজপাড়া পুরাতন হাসপাতাল এলাকায় সাংবাদিক মিজানুর রহমান মানিক(৩৭) ওপর আতর্কিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। জানা গেছে, মিজানুর রহমান মানিক আজকের তাজা খবর পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছে। তাকে অস্ত্র, লাঠি ও লোহার রড দিয়ে হত্যার উদ্যোশে মারপিট করে মাথা ফাটিয়ে অচেতন দেখে মারা গেছে ভেবে ওই অবস্থায় ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা উদ্ধার করে রক্তাক্ত জখম ও গুরুতর অবস্থায় আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁর মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    এবিষয়ে আহত সাংবাদিকের ছোট বোন জান্নাতুল ফেরদৌস লতা জানান, স্থানীয়দের মাধ্যমে তিনি জানতে পারেন সন্ত্রাসীরা তার ভাইকে মেরে ফেলেছে পরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখে রক্তাক্ত জখম হয়ে অচেতন অবস্থায় মাটিতে পরে আছে। গুরুতর আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নেওয়া হয়।এবিষয়ে আহত সাংবাদিক মিজানুর রহমান মানিক বলেন, আমি জমি সংক্রান্ত বিষয়ে তথ্য সংগ্রহ করতে গিয়েছিলাম। সেখানে আমার উপর অতর্কিত হামলা করে সেখানে সন্ত্রাসী বাহিনীরা। হামলা এক পর্যায়ে আমার মাথায় আঘাত করলে আমি জ্ঞান হারিয়ে ফেলি।

    পরে আমার বোন ও স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মামলা করা হয়েছি কি না জানতে চাইলে বলেন মামলার প্রস্তুতি চলছে।সাংবাদিকের ওপর আতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নওগাঁ জেলা ও উপজেলা বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও জেলা উপজেলা সাংবাদিক সংগঠনের নেতারা।সাংবাদিক নেতারা বলেন,আহত সাংবাদিক ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা সহ হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেছেন এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি আহবান করা হবে।এঘটনায় মহাদেবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ