• খুলনা বিভাগ

    কচুয়ায় দি ম্যাসেঞ্জার একাডেমি মাদ্রাসা চুরির অভিযোগ

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ৪:২৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি:

    বাগেরহাটের কচুয়া উপজেলার কচুয়া সদর ইউনিয়নের বাজার সংলগ্ন দি ম্যাসেন্জার একাডেমি মাদ্রাসার তালা ভেঙ্গে মালামাল চুরি হয়েছে। বিষয়টি নিয়ে ১৭ সেপ্টেম্বর মাদ্রাসাটির পরিচালক মোঃ তুহিন খান অজ্ঞাত নামা উল্লেখ করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।অভিযোগে তিনি উল্লেখ করেছেন দি ম্যাসেঞ্জার ইসলামি একাডেমি থেকে ১৭/০৯/২০২২ ইং তারিখ রাতে বিল্ডিং এর স্টিলের দরজা ভেঙ্গে একটি পানির পাম্পের মটর,সান পাওয়ার সোলার ব্যাটারী,১ কয়েল বি.আর.বি তার ও মাল্টিপ্লাগ সহ আরো কিছু মালামাল চুরি হয়েছে।

    এ বিষয়ে স্থানীয়দের কাছে খোঁজ নিয়ে জানাতে পারি,ইতিপূর্বে কচুয়া ডিগ্রি কলেজ মসজিদ,তালুকদার বাড়ির মসজিদ,স্টিল ব্রিজ সংলগ্ন মসজিদের তালা ভেংগে চুরির ঘটনা ঘটেছে।চোরেরা ধরা না পরায় এ ধরনের কর্মকাণ্ড থামছে না।এছাড়াও কচুয়া উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান(মসজিদ,মন্দির)এর তালা ভেংগে গুরুত্বপূর্ণ পূর্ণ জিনিস সহ টাকা পয়সা চুরির ঘটনার অনেকেই হতবাক।

    এ ব্যাপারে কচুয়া থানা পুলিশের পক্ষ থেকে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছেনা বলে জানিয়েছেন মসজিদ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক।কয়েকজন উল্লেখ করেছেন উপজেলার কয়েকটি যায়গায় চুরির ঘটনায় প্রশাসনের সহায়তায় পাহারার ব্যাবস্থা করা হলেও নানা কারনে তা বন্ধ হয়ে গেছে।এ ধরনের চুরির ঘটনা নিয়ন্ত্রণ করা না গেলে সাধারণ মানুষের মধ্যে উদ্বেগ আরো বাড়বে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ