• সারাদেশ

    ১২ ঘন্টায় হত্যার রহস্য উদঘাটন!

      প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:১৯:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইল সদর বাসগ্রাম ইউনিয়ন কলেজ ছাত্র দীপ্ত সাহা (২১)হত্যাকাণ্ডের ১২ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন করে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছেন নড়াইল জেলা পুলিশ।এসময় হত্যাকান্ডের জড়িত থাকা তিনজনকে আটক করা হয়।

    শনিবার (২৬ফেব্রুয়ারি) রাত ১টা নড়াইল জেলার পুলিশ সুপার (এসপি)মোসাঃ সাদিরা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    পুলিশ সুত্রে জানা যায়,শনিবার সকালে কলেজ ছাত্র দীপ্ত সাহার মরদেহ উদ্ধার করা হয়।এর পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়ার নেতৃত্বে হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে নামে।তথ্য-প্রযুক্তির সহায়তায় প্রাথমিক তথ্য-উপাত্ত সংগ্রহের মাধ্যমে পুলিশ নিশ্চিত হয়,মোটরসাইকেলটির জন্য তারই পরিচিতরা এই নির্মম হত্যাকাণ্ড ঘটিয়েছে। মোটরসাইকেলটি উদ্ধার ও আসামিদের ধরতে একনাগাড়ে দিন ভর জেলা পুলিশের একাধিক টিম অভিযান চালায়।

     

    শনিবার রাতে নড়াইলের নড়াগাতী থানাধীন বাওইসোনা এলাকা থেকে কলেজ ছাত্রের মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটক করা হয়।

     

    জেলা পুলিশ সুপার (এসপি)মোসাঃসাদিরা খাতুন বলেন,কলেজ ছাত্রের নির্মম হত্যাকাণ্ডের পর আমাদের প্রথম কাজ ছিল হত্যার কারণ শনাক্ত করা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, মোটরসাইকেলের জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে আটকদের নাম প্রকাশ করছি না। অতি দ্রুত আমরা বিস্তারিত জানাব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ