• আইন ও আদালত

    সলঙ্গায় থানা কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৭:৫৫:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    “কমিনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের সলঙ্গায় পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে সলঙ্গা থানা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    শনিবার (২৯অক্টোবর) সকাল ১০টায় সলঙ্গা থানা পুলিশের আয়োজনে সলঙ্গা থানা থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি সলঙ্গা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে থানায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায়, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, ব্যবসায়ী ও পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,

    সলঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)মোঃ শহিদুল ইসলাম শহিদ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপ্রতি আলহাজ্ব রায়হান গফুর,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান লাভু, সলঙ্গা থানা আওয়ামীলিগের সাবেক সভাপতি ও ঘুড়কা ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো,ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান মিজানুর রহমান রাসেল সহ প্রমুখ আলোচনা সভায় বক্তারা জনসচেতনতা ও আধুনিক সমাজ গড়ে তুলতে সবাইকে সচেতন হতে অনুরোধ জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ