• Uncategorized

    কিশোরগঞ্জ উপজেলায় বিপিডিএ এর মতবিনিময় ও আলোচনা সভা-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৬ আগস্ট ২০২০ , ১:৫৭:৪৩ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন- স্টাফ রিপোর্টারঃ

    নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশনের (বিপিডিএ) উদ্যোগে করোনা ভাইরাসের উপর মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    কিশোরগন্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগম। প্রধান আলোচক ছিলেন বিপিডিএ কেন্দ্রীয় কমিটির সন্মানিত মহাসচিব ডাঃ মোঃ রাকিবুল ইসলাম তুহিন।

    অনুষ্ঠানটি উদ্বোধন করেন কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবু শফি মাহমুদ। বিপিডিএ বিভাগীয়, জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলার প্রায় ৬০ জন পল্লী চিকিৎসক এতে অংশগ্রহণ করে। রংপুর বিভাগীয় কমিটির পক্ষে কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা সমন্বয়কারী মেরিনা আকতার এটির আয়োজন করে।

    পরে সকলের সম্মতি ক্রমে বিপিডিএ এর কিশোরগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়। সভাপতি ডাঃ আরেফিন চৌধুরী অপু ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আখিনুজ্জামানকে করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। এতে প্রধান উপদেষ্টা করা হয় জাতীয় পার্টির আহ্বায়ক ও এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপনকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ