• রাজনীতি

    উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন নবী নেওয়াজ খাঁন বেনু

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৪ , ৮:৪০:০২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    রবিবার( ১৪ এপ্রিল) সরজমিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে তথ্য অনুসন্ধানে স্থানীয়দের মাধ্যমে জানাযায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নবী নেওয়াজ খাঁন বেনু উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম-গঞ্জে হাট-বাজারে উঠোন বৈঠকের মাধ্যমে তার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আর এই প্রচার প্রচারণায় ইউনিয়ন বাসী যথেষ্ট সাড়া দিচ্ছে বলে স্থানীয়রা জানান। সাধারণ জনগণের চিন্তা চেতনা তারা আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নবী নেওয়াজ খাঁন বেণুকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায়।

    সালঙ্গা ইউনিয়নের বোনবাড়িয়া গ্রামের আবুল কালাম আজাদ, চৌবিলিয়া গ্রামের মেহের আলী, দিনমজুর পলান, ভ্যানচালক সাঈদ, রাজমিস্ত্রির কাজ করেন কুদ্দুস বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে যদি নবী নেওয়াজ খাঁন বেনু ভাই প্রার্থী হয় তাহলে আমরা তার পক্ষে কাজ করবো, এবং তাকে বিজয় করব ইনশাল্লাহ। হাটি কুমরুল ইউনিয়নের চরিয়া উজির গ্রামের কাশেম, আক্কাস, হেলাল, বশির ও সোহরাব আলী বলেন, আমরা বেনু ভাইয়ের কথা শুনেছি উনি খুব ভালো মানুষ উনি যদি উপজেলা পরিষদে প্রার্থী হয় আমরাও তার হয়ে কাজ করব ইনশাল্লাহ।

    রামকৃষ্ণপুর ইউনিয়নের দবিরগঞ্জ বাসিন্দা আব্দুল খালেক , করিম, আক্তার, ও ফজলার বলেন, নবী নেওয়াজ বেনু ভাই একজন সৎ এবং আদর্শবান ব্যক্তি উনাকে আমি ব্যক্তিগতভাবে চিনি উনি যদি নির্বাচনে আসে তাহলে আমরা তার পক্ষে কাজ করব।

    বাঙ্গালা ইউনিয়নের ধরাইল মাঝিপাড়া গ্রামের রেজাউল করিম, সাতবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম, ধরাইলের শাহ আলম বলেন, বেনু ভাই খুব ভালো মানুষ তার কথা অনেক শুনেছি। সে যদি নির্বাচনে আসে অবশ্যই তার পক্ষে আমরা কাজ করব। এরকম প্রতিটা ইউনিয়নের বিভিন্ন গ্রামেগঞ্জে সাধারণ জনগণের মুখেমুখে বেনুর নাম শোনা যাচ্ছে। উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে যদি নবী নেওয়াজ খাঁন বেনু প্রার্থী হয় তাহলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন বাসি তার পক্ষে কাজ করবে এবং তাকে বিজয় করবে। আর উপজেলার সাধারণ জনগণের ভালোবাসা ও প্রস্তুতি নিয়েই কাজ করছেন নবী নেওয়াজ খান বেনু।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ