• বরিশাল বিভাগ

    ড. হারুন-অর-রশীদ হাঃ সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৪:৩৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশা করে সংবাদ সম্মেলন করেছে দুমকি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, বাংলাদেশ কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি জেলা আওয়ামিলীগ নেতা ড. হারুন-অর-রশীদ হাওলাদার।

    গত মঙ্গলবার রাতে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি। এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভাপতি শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে, আমরা তাকে তথা নৌকাকে বিজয়ী করতে কাজ করবো। সবাই নৌকা চাইতে পারে। কিন্তু পাবে একজন। এছাড়াও তিনি তার বনার্ঢ্য রাজনৈতিক, জনপ্রতিনিধিত্ব ও বৈদেশিক সফর এবং কাজের অভিজ্ঞতার মাধ্যমে পটুয়াখালী বাসীর সেবা করতে চান বলেও জানান।

    এসময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, দুমকি উপজেলা আওয়ামি লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আলমগীর হোসেন ও পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান এড. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সেলিম আকনসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, দুমকির গণমাধ্যম ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ