• রাজনীতি

    সুজানগরের আহম্মদপুরে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২৪ , ৯:১১:৩৩ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের জনগণের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ এবং গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন, পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। মঙ্গলবার সন্ধ্যায় পাবনার সুজানগর উপজেলার আহম্মদ পুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভুরকুরিয়া গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। শাহীনুজ্জামান শাহীন রাজশাহী বিভাগের সাবেক শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।
    উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

    উপজেলা কৃষক লীগের সদস্য আব্দুল কুদ্দুস খানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো,ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা,এন এ কলেজের অধ্যাপক আবুল হাশেম, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন,

    পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম শওকত, আওয়ামী লীগ নেতা শহিদুর রহমান কামাল, টুটুল কাজী, আহম্মদ পুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুর রহমান, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু, ছাত্রলীগের সাবেক সভাপতি তারেক আজিজ প্রমুখ । এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ