• আইন ও আদালত

    পাবনা সদর ফাড়ি কর্তৃক তিনটি চোরাই মটর সাইকেল সহ তিনজন গ্রেফতার

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২১ , ১:৩৯:৩৩ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:
    পাবনা থানার মামলা নং-৬৫/৮১১ তারিখ- ২৫/১০/২০২১ ধারা- ৩৭৯ পেনাল কোড এর সূত্র ধরে গত ইং ১৮/১০/২০২১ তারিখ বাদীর চোরাই মোটরসাইকেলটি উদ্ধারের লক্ষ্যে সদর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোঃ আবুল কালাম ও তদন্তকারী অফিসার এসআই শহিদুল ইসলাম অভিযানে নামেন। অভিযান কালে গোপন সংবাদের মাধ্যমে ইন্সপেক্টর মোঃ আবুল কালাম জানিতে পারেন ইং ২৪/১০/২০২১ তারিখ মোটরসাইকেল চোর ১। মোঃ প্রান্ত প্রাং (২২) পিতা-মোঃ সেলিম প্রাং সাং- মালিগাছা থানা ও জেলা পাবনা ২৷ মোঃ আরফান আবীর আকাশ (২২) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দা থানা ও জেলা পাবনা ৩৷ মোঃ আশিক (২২) পিতা-মোঃ আব্দুল মান্নান সাং- গোবিন্দা থানা ও জেলা পাবনা একটি মোটরসাইকেল চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে শিলাইদহ ঘাটের দিকে যাইতেছে।

    তাৎক্ষনিক ইন্সপেক্টর মোঃ আবুল কালাম সঙ্গীয় এসআই ও ফোর্স সহ তাদের চোরাই একটি লাল রঙের টিভিএস মোটরসাইকেল সহ রাধাকান্ত পুর হতে গ্রেফতার করেন। অতঃপর উক্ত মোটরসাইকেল চোর তিন জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে বাদীর চোরাই অপর টিভিএস মোটরসাইকেল টি তাহারা চুরি করে কয়েক দিন আগে তা আসামি ৪৷ মোঃ রাকিবুল ইসলাম রাকিব (২২) পিতা-মোঃ মনিরুল ইসলাম সাং- কদমডাঙ্গা থানা- আটঘোরিয়া জেলা-পাবনা এর নিকট বিক্রয় করেছে। সঙ্গে সঙ্গে অফিসার ফোর্স সহ আসামি রাকিব এর বাসায় অভিযান করে তাহাকে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় যে, সে বাদীর চোরাই মোটরসাইকেলটি উক্ত চোরদের নিকট হইতে ক্রয় করে।

    তা একটু বেশি দামে আসামি ৫। মোঃ মেহেদী হাসান (২০) পিতা-মোঃ আকাদুল্লা সাং- সাধুপাড়া (লালের গলি) থানা ও জেলা পাবনা এর নিকট বিক্রয় করেছে। অতঃপর উক্ত আসামিদের সঙ্গে নিয়ে মেহেদী এর বাসায় অভিযান করে বাদীর চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয় । এভাবে পর্যায়ক্রমে অভিযান করে মোট দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং মূল চোর তিন জন এবং চোরাই মোটরসাইকেল ক্রেতা দুইজন কে গ্রেফতার করা হয় । আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করিলে মূল চোর প্রান্ত এবং ক্রেতা মেহেদী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ