• Uncategorized

    বকশীগঞ্জে তিন দফায় হামলা রক্তাক্ত ছাত্রলীগ ।

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২০ , ৬:১৫:৪৮ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ- বকশীগঞ্জ প্রতিনিধিঃ

    ১৮ অক্টোবর রবিবার জামালপুর জেলা-বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রায় হামলা চালিয়ে রবিন নামে এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়ে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি আছেন বর্তমান অবস্থা আশঙ্কাজনক।

    রবিন বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী যে প্রতিটি মিটিং-মিছিলে সক্রিয় ভূমিকা পালন করে। উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক সারা বাংলাদেশের ন্যায় বকশীগঞ্জ উপজেলায় ধর্ষণের সর্বোচ্চ মৃত্যুদণ্ড মন্ত্রিসভায় আইন পাশ হয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ উপজেলা আওয়ামীলীগ একটি আনন্দ শোভাযাত্রা ও আলোচনা আয়োজন করে।

    কিন্তু পৌর আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক আগা সাইয়ুম কিছু উশৃংখল দুষ্কৃতী মাস্তান ছেলেদের দিয়ে আনন্দ শোভাযাত্রায় উপর হামলা করে যার ফলে ববকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদার আহত হয়.।

    এবং আগা সাইয়ুম নিজের ক্যাডার দ্বারা আহত হয়ে ছাত্রলীগের উপর দোষ চাপিয়ে দিতে চেষ্টা করছে ।বকশীগঞ্জ  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলে, যারা ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগের উপর হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনি ব্যবস্থা দেয়া হবে। ছাত্রলীগ সভাপতি জুমান তালুকদার বলেন ছাত্রলীগের উপর হামলার তীব্র প্রতিবাদ জানাই এবং দোষীদের দল থেকে বহিষ্কার করতে হব তানা হলে বাংলাদেশ ছাত্রলীগ কঠোর আন্দোলন গড়ে তুলবে।

    ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজীব বলেন, শান্তিপূর্ণ মিছিলে যারা হামলা চালিয়ে ছাত্রলীগকে রক্তাক্ত করেছে আমি সেই সমস্ত দোষীদের সর্বোচ্চ আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আওয়ামীলীগকে আহ্বান জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ