• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে নবাগত জেলা প্রশাসকের সাথে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ

      প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২২ , ৩:৫৪:৩৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলামের সাথে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়েছে আজ।
    অদ্য ৭ ডিসেম্বর বুধবার বিকেল ৪ টার সময় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে সাক্ষাৎ কালে শুভেচ্ছা বিনিময় হয়।
    জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম গতকাল (৬ নভেম্বর) পটুয়াখালী জেলার ৩৩তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ২২তম ব্যাচের একজন চৌকস কর্মকর্তা।

    তিনি ২০২০ সালের ০৬ জুলাই জয়পুরহাট জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব গ্রহণ করেন তিনি। পটুয়াখালীতে দ্বিতীয় মেয়াদে জেলা প্রশাসকের দায়িত্বে নিযুক্ত হয়েছেন। এসময় শুভেচ্ছা বিনিময় করেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাথীর সম্পাদক মো, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, বৈশাখী টিভি, যায়যায়দিন ও জাগো নিউজের আব্দুস সালাম আরিফ।

    এসময় আরও উপস্থিত ছিলেন সহসভাপতি ও দৈনিক সাথীর সহ-সম্পাদক উপাধ্যক্ষ জসীম উদ্দিন, সহসম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি কেএম শাহাদাত হোসেন, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এমকে রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, দৈনিক যুগান্তরের পটুয়াখালী বরগুনা দুই জেলার উপকূল প্রতিনিধি, জলিলুর রহমান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নাজিম উদ্দীন এশিয়ান টিভির বাদল হোসেন, বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মু, হেলাল আহমেদ (রিপন) প্রমুখ।

    এসময় জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম বলেন, গণমাধ্যম বাংলাদেশ সরকারের সহযোগী হিসেবে কাজ করে। সরকারি নীতি বাস্তবায়নে গণমাধ্যমকর্মীরা সরকারি দপ্তরের সাথে সমান তালে কাজ করে আসছে। এছাড়াও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে জেলার উন্নয়নে কাজ করা হবে বলেও তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ