• খুলনা বিভাগ

    নড়াইলে আন্ত:জেলা ডাকাত চক্রের ২ জন ডাকাত গ্রেফতার

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ১০:৪৯:০৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে লোহাগড়া থানা এলাকায় সমর মজুমদারের বাড়িতে দস্যুতার ঘটনায় আন্ত:জেলা ডাকাত দলের ২ জন ডাকাতকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। গত ২০/০৯/২০২৩ খ্রিঃ রাত অনুমান ০১.০০ ঘটিকার সময় লোহাগড়া উপজেলার নালিয়া (উত্তরপাড়া) গ্রামের সমর মজুমদারের দ্বিতল বিল্ডিং বসত বাড়িতে অজ্ঞাতনামা ৩/৪ জন ডাকাত নিচতলার দরজা ভেঙে ঘরের ভিতর প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে সমর মজুমদারের ভাতিজা পলাশ ও পলাশের মা শোভা রাণীকে জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও ০৩টি মোবাইল ফোনসহ মোট ৪,১৬,০০০/- (চার লক্ষ ষোল হাজার) টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

    এই ঘটনায় গত ২১/০৯/২০২৩খ্রিঃ সমর মজুমদার বাদী হয়ে লোহাগড়া থানায় একটি দস্যুতা মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসআই(নি:) শেখ মো.মোরছালিন সঙ্গীয় ফোর্সসহ গত ২৪ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ দিবাগত রাতে অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার তেলকাড়া বেরীবাঁধ সুইচগেট এলাকা থেকে ডাকাত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন।

    গ্রেফতারকৃত মকবুল হোসেন(৩০) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চৈতন খালী গ্রামের মৃত রহমান আলীর ছেলে এবং মোঃ ইব্রাহিম(৩৮) ফরিদপুর জেলার সদরপুর থানার মেছেরডাংগী গ্রামের মৃত রজব আলী মুন্সির ছেলে। এ সময় উক্ত আসামিদ্বয়ের নিকট হতে একটি তালা কাঁটার লোহার রেঞ্জ এবং লোহার রড উদ্ধার করা হয়। উক্ত আসামিদ্বয়ের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সংশ্লিষ্ট অন্যান্য আসামীদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ