• বরিশাল বিভাগ

    বাউফলে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ১:৪৬:৪০ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    জমি সংক্রান্ত বিরোধের জেরে বাউফল উপজেলার নওমালা গ্রামে শনিবার (১২ ফেব্রুয়ারি) দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।আহত ব্যক্তিদের মধ্যে আবদুর রাজ্জাক (৪০), মো. কাদের (৬৫), মো. জসিম (৪০), মো. কামাল (৩৫), মো. আরিফ (২২), আবদুল হালিম (৪১), মো. জালাল ফকির (৪০), মো. আলাউদ্দিন ফকিরকে (৩২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে নওমালা গ্রামের মো. ইউসুফ পেশকারের পরিবারের সঙ্গে একই গ্রামের মো. মজিদ ফকিরের পরিবারের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।শনিবার সকাল ৮টার দিকে ইউসুফ পেশকারের দখলে থাকা নওমালা আবদুর রশিদ খান ডিগ্রী কলেজের পূর্ব পাশের জমিতে ট্রাক্টর দিয়ে চাষ শুরু করেন মজিদ ফকির ও তার লোকজন। এতে বাধা দেন ইউসুফ পেশকারের চাচাতো ভাই মো. কামাল হোসেন।

    এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে মজিদ ও তার লোকজন কামালকে মারধর শুরু করেন। খবর পেয়ে কামালের লোকজন এগিয়ে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ ব্যক্তি আহত হয়েছেন।আহত ব্যক্তিদের মধ্যে আট ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জন্য এক পক্ষ আরেক পক্ষকে দায়ী করেন।বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন জানান, ‘লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ