• বরিশাল বিভাগ

    পটুয়াখালীর ব্যবসায়ী শিবু লাল দাস অপহরণ মামলায় গ্রেফতার-৬

      প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২২ , ৩:০৯:১৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্নেদ রিপন-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালীর আলোচিত ব্যবসায়ী শিবু লাল দাস ও তার ব্যক্তিগত ড্রাইভার মিরাজকে অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিকভাবে ৬ জনকে আলামতসহ গ্রেফতার করেছে জেলা পুলিশ। অদ্য ১৭ এপ্রিল রবিবার দুপুর ১২.৩০ মিনিটের সময় পটুয়াখালীর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেছেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল হাসান।

    আটককৃতরা হলেন, ১.শামীম আহমেদ (৩৯), পিতাঃ আবুল হোসেন। ২.আখতারুজ্জামান সুমন (৩২), পিতাঃ আজিজুল রহমান মৃধা। ৩.আতিকুর রহমান পারভেজ (৩২), পিতাঃ আজিজুর রহমান মৃধা। ৪.মিজানুর রহমান (সাবু গাজী) (৪০), পিতাঃ মৃত গাজী মোখলেছুর রহমান। ৫.বেল্লাল (৪১), পিতাঃ মো. মফিজ উদ্দীন গাজী। ৬.সাব্বির হোসেন জুম্মান(২২), পিতাঃ মাহাবুব মাতুব্বর।

    পুলিশ আরো জানায়, উক্ত অপহরন পরিকল্পনায় আরো অনেকে জড়িত আছে। এছাড়া মূল পরিকল্পনাকারী মামুন ওরফে ল্যাংড়া মামুন সহ সবাইকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে। উল্লেখ্য, গত ১১ এপ্রিল সোমবার রাতে অপহরণের ২৪ ঘণ্টা পর অক্ষত অবস্থায় শহরের কাজী পাড়াস্থ এসপি কমপ্লেক্সে নামের শপিংমলের আন্ডারগ্রাউন্ড থেকে শিবু লাল দাসকে উদ্ধার করে পুলিশ। পরে তার ব্যক্তিগত ড্রাইভারকেও উদ্ধার করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ