• সারাদেশ

    বাউফলে শিক্ষার্থীর গলীত লাশ উদ্ধার, ঘাতক জাফর গ্রেফতার

      প্রতিনিধি ২৮ জুলাই ২০২৩ , ৯:৩৮:০৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফল উপজেলায় হৃদয় নিখোঁজের ১৭ দিন পর উদ্ধার হৃদয় কবিরাজ (২৪) নামে এক শিক্ষার্থীর গলিত লাশ ও তার ব্যবহারিত মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ।এর আগে হৃদয় কবিরাজ গত ১১ জুলাই রাতে নিঁখোজ হওয়ার খবর পাওয়া যায়। নিহত হৃদয় বাউফল সার্ভে ইনিস্টিউটের ৮ম সেমিস্টারের ছাত্র ছিল।হৃদয় দাসপাড়া ইউনিয়নের বাসিন্দা হরেন্দ কবিরাজের ছেলে মাতা নমিতা রানী।

    শুক্রবার ২৮’জুলাই বেলা ১১ টার দিকে সদর ইউনিয়নের দাশপাড়া ৩ নং ওয়ার্ডের সীমান্তবর্তী খাল থেকে আজ তার গলিত লাশ উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশের হাতে আটক জাফর খান (২৫) নামে এক যুবকের স্বীকারোক্তি অনুযায়ি বাউফল থানার পুলিশ হৃদয়ের লাশ ও মটর সাইকেল উদ্ধার করে।

    আটককৃত জাফরের স্বীকারোক্তি অনুযায়ী প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে হৃদয় কবিরাজকে হত্যা করা হয়। ঘাতক জাফর উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়ীয়া ৩ নং ওয়ার্ডের বাসিন্দা হাসেম খানের ছেলে।

    এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান জানান, আটককৃত জাফরের স্বীকারোক্তি অনুযায়ি বাউফল ও দাশপাড়া সীমান্তবর্তী খাল থেকে বৃহস্পতিবার (২৭ জুলাই) দিবাগত রাত তিনটার সময় হৃদয়ের লাশ সনাক্ত করা হয়। লাশ পঁচে ও গলে যাওয়ায় শুক্র বার দিনের বেলা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ