• ঢাকা বিভাগ

    শ্রীনগর ইউনিয়নে প্রার্থী মোশারফের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২১ , ১১:০৬:৫৪ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোশারফ হোসেনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। গত ৫ বছর সদর ইউনিয়নের ইউপি সদস্য থাকাকালীন প্রকল্পের গভীর নলকুপ বিতরণসহ সম্পত্তি সংক্রান্ত বিরোধের অভিযোগ থাকায় এলাকার জনমনে ক্ষোভ বিরাজ করছে।এলাকা সূত্রে জানা যায়, মেম্বার প্রার্থী মোশারফ হোসেন ৫ বছর শ্রীনগর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য থাকাকালীন গত ২০১৯-২০ অর্থ বছরের উপজেলা ওয়াটসান কমিটি প্রকল্পের গভীর নলকুপ কোন অসহায় লোকের মাঝে বিতরন না করে প্রায় গুলো বিরতণ করেন স্বাবলম্বী তার নিকট আতœীয়দের মাঝে।

    গভীর নলকুপ পাওয়া মুন্সীরহাটি গ্রামের তার আতœীয় সামিউল হক মাস্টার, শামসুল হাওলাদারের নতুনবাড়ী ও পুরাতন বাড়ীতে এবং আরধীপাড়া দিঘীর পশ্চিম পাড় গ্রামের শাজাহান ও মোজাফ্ফরে বাড়ীতে এই গভীর নলকুপ বিতরন করেন। সামিউল হক মাস্টারের বাড়ীতে স্থাপন করা গভীর নলকুপটির চর্তুদিকে বাউন্ডার করে রেখেছে যাতে অন্য কোন শরীক এখানে থেকে পানি নিতে না পারে। অথচ ঐ এলাকার অসহায় মজিবর, হিরো, তাছের, সবর আলী পরিবারসহ, বাঙ্গাছাড়ার গ্রামের সোহবার পরিবার এই প্রকল্পের গভীর নলকুপ আবেদন করেও তারা পাইনি।

    আরো জানা গেছে, গত ১৭মে ২০২০ তারিখে আরধীপাড়া মুন্সীরহাটি এলাকার কামালগংদের সম্পত্তির ধানের বন্টনের জের ধরে মেম্বার প্রার্থী মোশারফগং বে-আইনী জনতাবদ্ধে হাতে দা, লাঠি শোঠা, ইত্যাদি নিয়ে বাড়ীতে অনধিকার প্রবেশ করে কামালসহ তার স্ত্রী ও দুই ছেলেকে খুন করার উদ্দেশ্যে মারপিট করে এবং স্বর্ণের চেইন নিয়ে হুমকি প্রদান করেন এই মেম্বার প্রার্থী। এই ঘটনায় কামাল বাদী হয়ে মোশারফসহ ৭ জনকে বিবাদীকে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন। যার মামলা নং-১১(৫)২০ইং ।

    পরবর্তীতে ঐ মামলায় মোশারফসহ সকলের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করা হয়েছে। তাছাড়া ওয়ার্ডে গ্রাম্য শালিশে পক্ষপাতিত্ব করার অভিযোগও রয়েছে মোশারফ হোসেনের বিরুদ্ধে। এই মেম্বার প্রার্থীর বিরুদ্ধে সব অভিযোগ থাকায় এলাকায় জনমনে ক্ষোভ বিরাজ করছে।
    এব্যাপারে ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোশারফ হোসেনের কাছে জানতে তার মোবাইল নাম্বারের একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ