• আবহাওয়া

    ১২ নভেম্বর উপকূল দিবস ঘোষণার দাবীতে পটুয়াখালী  প্রদীপ প্রজ্বলন।

      প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৮:৫৬:১৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    ১৯৭০ সালের ১২ নভেম্বর মহা প্রলয়ংকারী ঘূর্ণিঝড়ে উপকূলীয় অঞ্চলে লক্ষ লক্ষ মানুষ মৃত্যু বরন করেন তাদের শ্রদ্ধা জানিয়ে এই দিনটিকে স্বরন করে প্রতি বছর গণমাধ্যম কর্মীরা উপকূল দিবসের দাবী জানিয়ে আসছে এই দিনটিতে। তারই ধারাবাহিকতায় পটুয়াখালী ডিসি কোর্টের মেইন গেটের সামনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের আয়োজনে মোমবাতি জ্বালিয়ে উপকূল দিবস ঘোষণার দাবিতে পটুয়াখালীতে প্রদীপ প্রজ্বলন ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

    গত রোববার (১২ নভেম্বর) সন্ধ্যা ৬.৩০ মিনিটের সময় পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা প্রেসক্লাবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে যুব সংগঠন পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও ইয়ুথ পাওয়ার পটুয়াখালী অংশ গ্রহন করেন।

    উক্ত মানববন্ধনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) পটুয়াখালীর সাধারণ সম্পাদক ও উপকূলীয় পরিবেশ রক্ষা আন্দোলনের আহ্বায়ক শ ম দেলোয়ার হোসেন দিলিপ,। বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পটুয়াখালী জেলার সভাপতি মোতালেব মোল্লা, প্রেসক্লাবের সহসভাপতি কাইয়ুম উদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ -সম্পাদক কে এম শাহাদাত হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক এম,কে রানা,সাংগঠনিক সম্পাদক মো, জলিলুর রহমান সোহেল, প্রচার সম্পাদক বাদলহোসেন,পাঠাগার সম্পাদক মু,হেলাল আহম্মেদ (রিপন) ও কোষাধ্যক্ষ মহিবুল্লাহ চৌধুরী প্রমূখ।

    এছাড়াও কর্মসূচিতে পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি হাসিবুর রহমান ও ইয়ুথ পাওয়ার পটুয়াখালীর সভাপতি কে এম জাহিদ হোসেনসহ স্থানীয় সাংবাদিক ও স্বেচ্ছাসেবীরা মানববন্ধনপ অংশ নেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ