• বরিশাল বিভাগ

    হিজলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে নগদ অর্থ প্রদান

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৩৫:২৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দীর্ঘদিন যাবত বরিশাল জেলার হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজির হাট থানার বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, সহ বিভিন্ন মাসজিদে আর্থিক সহায়তা করে আসছেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, সামাজিক ব্যক্তিত্ব, ব্যাবসায়ী জগতের এক উজ্জ্বল নক্ষত্র, গরিব দুঃখী অসহায় মেহনতি মানুষের হৃদয়ের আশ্রয় স্থল, বিশিষ্ট দানবীর এবং বহু মসজিদ মাদ্রাসা ও স্কুলের প্রতিষ্ঠাতা,

    কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার সম্মানিত সভাপতি, লুৎফুন্নেসা হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা,এফ এ আর গ্রুপের মাননীয় চেয়ারম্যান, জনাব আলহাজ্ব আব্দুল কাদের ফারুক সাহেবের স্নেহের ছোট ভাই, বিশিষ্ট সমাজসেবক,বাংলাদেশ সুপ্রীম কোর্ট,আপীল বিভাগের সিনিয়র আইনজীবী,আলহাজ্ব ব্যারিষ্টার এ এম মাসুম। তার ধারাবাহিকতায় আজ ২৯ সেপ্টেম্বর শুক্রবার বরিশালের হিজলা উপজেলার সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে নগদ অর্থ প্রদান করেন,ব্যারিষ্টার এ এম মাসুম।

    এসময় তিনি মাতা মরহুমা মোসাঃ লুৎফুন্নেছা বেগম এর রুহের মাগফেরাতের জন্য ও পিতা আলহাজ্ব হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান সাহেবের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায়, বড় ভাই জনাব আলহাজ্ব আব্দুল কাদের ফারুক সাহেব এবং পরিবারের সকলের জন্য দোয়া চান। এতে আরও উপস্থিত ছিলেন কাসেমুল উলুম ইসলামীয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার সম্মানিত প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃ সালাহউদ্দিন খান সাহেব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ