• আইন ও আদালত

    হিজলায় আইন-শৃঙ্খলার বিষয়ক মতবিনিময় সভা

      প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৪ , ৪:৩৬:৫৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের হিজলা থানা কমপ্লেক্স মাঠে আইনশৃঙ্গলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার সময় হিজলা থানার আয়োজনে মতবিনিময় সভা হয়।সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম(বিপিএম)।তিনি বলেন নির্বাচনী পরবর্তিতে হিজলা উপজেলায় রাজনৈতিক সহিংসতায় আইনশৃঙ্গলা চরম অবনতি হচ্ছে।

    ভবিষ্যতে কেউ যদি আইন হাতে তুলে নেয় কঠোর ব্যবস্থা গ্রহন করবেন।তিনি হুশিয়ারী উচ্চারন করে আরো বলেন কেউ যদি কাউকে আঘাত করে যে আঘাত করবে তাকে হাসপাতালের বেডে পাঠিয়ে দেওয়া হবে।দেশে এমন কোনো শক্তি বা অপশক্তি নেই যা রাষ্ট্রের আইনশৃঙ্গলা বাহিনীর সাথে মোকাবিলা করবে।তাই সভায় উপস্তিত নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের হাত তুলে ওয়াদা করান যেন সহিংসতায় না জড়ায়।

    এ সময় উপস্তিত ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত সুপার(প্রশাসন ও অর্থ) রেজওয়ান আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপারেশন) মেহেদী হাচান,উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী,উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত সিংহ,হিজলা মুলাদী (সার্কেল) সহকারী পুলিশ সুপার বায়েজিদ ইবনে আকবর,মেহেন্দীগঞ্জ উপজেলার ( সার্কেল) সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক পেশাজীবি সংগঠন ও সাধারন মানুষ।

    মত বিনিময় সভা সঞ্চালনা করেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবাইর। উল্লেখ্য সাম্পাতিক নির্বাচন পরবর্তিতে উপজেলা বিভিন্ন ইউনিয়নে রাজনৈতিক আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংর্ঘষ অব্যাহত আছে।বিভিন্ন এলাকায় সংর্ঘষের জেড়ে প্রায় ৯ টি মামলা হয়েছে।দিনদিন রাজনৈতিক সহিংসতা বৃদ্ধি পাচ্ছে।তাই ভবিষ্যতে এসব অপ্রীতিকর ঘটনা রোধে এ আজকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ