• সিলেট বিভাগ

    লামাকাজী ইউনিয়নে শীত বস্ত্র বিতরণ

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ৪:০৭:৩৯ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক নিউজ::

    সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নে এক শত গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল (শীতবস্ত্র) বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

    রোববার ১৩ ফেব্রুয়ারি বিকাল ৩ টায় লামাকাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ওই শীতের কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়।
    দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের সার্বিক সহযোগীতায় ও সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার প্রচেষ্ঠায় সিলেটের জেলা প্রশাসকের অনুকূল হতে প্রাপ্ত বরাদ্ধের মাধ্যমে ক্রয় করা কম্বল (শীতবস্ত্র) লামাকাজী ইউনিয়নে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বিতরণ করেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

    লামাকাজী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মো. সমর আলীর পরিচালনায় এসময় উপস্হিত ছিলেন ছিলেন উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, ইউনিয়ন পরিষদের সচিব মো. জিয়াউর রহমান, মেম্বার মো. চমক আলী, মো. আফজল হোসেন, জিসু আচার্য্য, প্রতাব পাল, উপজেলা স্বেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, বঙ্গবন্দু পেশাজীবী পরিষদ সিলেট বিভাগের ত্রান বিষয়ক সম্পাদক এরশাদ মিয়াসহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ