• Uncategorized

    মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের মত বিনিময়,মৌলভীবাজার মডেল থানার  নতুন অফিসার ইনচাজ ইয়াছিনুল হকের সাথে। 

      প্রতিনিধি ২২ আগস্ট ২০২০ , ৪:০৬:৪৮ প্রিন্ট সংস্করণ

     

     

    দেলোয়ার হোসেন তরফদার-মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

    মৌলভীবাজার সদর মডেল থানার নতুন অফিসার ইনচাজ এর সাথে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের মত বিনিময় হয়,আজ রাত ৯ ঘটিকায় ২২/৮/২০ তারিখ,এ সময় সাংবাদিক ফোরামের বিভিন্ন সদস্য মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন,ফোরামের সাংগঠনিক সম্পাদক দরুদ আহমদ বলেন পৌর সভায় ছেলেমেয়েরা অভেদ্য আড্ডা দেয়।এদের নজর দিতে।

    সাধারণ সম্পাদক জনাব শেফুল আহমদ বলেন মৌলভীবাজার মাদক নিরমুল করতে,সাংবাদিক ফোরামের সভাপতি বলেন মৌলভীবাজার জেলা শহরে অনেক ভাজে আড্ডা হয় এদিকে নজর দিতে,মৌলভীবাজার মাদকের দিকে খেয়াল রাখতে।মডেল থানার অফিসার তদন্ত পরিমল বলেন আমরা সব সময় আমাদের মৌলভীবাজার জেলার সদর থানার মানুষ অনেক ভালো। আরও অনেক দিক নিয়ে সবাই আলোচনা করেন।অফিসার ইনচাজ ইয়াছিনুল হক বলেন আমি মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় কাজ করেছি, সিলেট ও প্রায় ৮ বছর ছিলাম।

    আপনারা যারা সাংবাদিক ফোরামে আছেন আপনারা আমাদের কে সাহায্য করবেন,আমি বা আমাদের পুলিশ যারা আছি আমি চেষ্টা করবো সুন্দর ভাবে চালাতে,মাদক এবং অবেধ যা আছে তা চেষ্টা করবো।আরও অনেক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন,এ সময় মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সদস্য ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের মৌলভীবাজার জেলা সভাপতি দেলোয়ার হোসেন তরফদার মত বিনিময় সভায় উপস্তিত থাকিয়া সংকিপ্ত আলোচনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ