• Uncategorized

    মতলব উত্তরে শিশু আনিসার মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেল

      প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২১ , ১১:৫৯:২০ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরে শিশু আনিসার মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেল চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আমিয়াপুর গ্রামে শিশু আনিসা রহমান (১৮ মাস) এর মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে তার পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন। বুধবার (২৭ জানুয়ারী) বিকালে নিহতের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শিশুটির পিতা আমিনুল ইসলাম বেপারী একজন প্রবাসী।

    সংবাদ সম্মেলনে তার মামা মোঃ সালাউদ্দিন বলেন, আনিসা গত কয়েকদিন ধরে ঠান্ডা জ্বরে ভুগছিল। গত ২৫ জানুয়ারী তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নিয়ে যাই। সেখাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার এ মৃত্যু নিয়ে কিছু দৃস্কৃতিকারী সোস্যাল মিডিয়ায় অপপ্রচার করেছে। এ নিয়ে আমাদের পরিবার খুবই হতাশাগ্রস্থ। এসব অপপ্রচার বন্ধে আমি অনুরোধ জানাচ্ছি।উল্লেখ্য, গত ২৩ জানুয়ারী শিশু আনিসার বাড়িতে একটি মারামারির ঘটনা ঘটে। এই চক্র অপপ্রচার চালিয়েছে যে, শিশু আনিসা ওই মারামারির ঘটনা দেখে ভয় পাওয়ার কারণে মৃত্যু হয়েছে। এ বিষয়টি স্পষ্ট করার জন্য মৃত্যু আনিসার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিশু আনিসা রহমানের চাচাতো ভাই পারভেজ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের, সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আ’লীগ নেতা শিবলু মেম্বার, টিপু খান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শরীফ সরকার, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম, গোলাম মোস্তফা, জুয়েল সরকার, যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, আরিফ মাস্টার, বাচ্চু মেম্বার, দেলোয়ার হোসেন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ