• শিক্ষা

    কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চলছে আমরন অনশন।

      প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ৫:৩২:৩৮ প্রিন্ট সংস্করণ

    ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

    মঙ্গলবার (১মার্চ) দুপুর ২টায় শতাধিক শিক্ষার্থী হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে আসলে বিশ্ববিদ্যালয়ের হাউজ টিউটর ও অন্যান্য শিক্ষকরা তাদের সাথে কথা বলতে আসেন।আন্দোলনকারীরা বলেন, তদন্ত কমিটি গঠিত হলেও তার প্রতি আমাদের সম্পূর্ণ আস্থা নেই। কেননা এ ক্যাম্পাসে সব ঘটনা তদন্ত কমিটির নিচেই চাপা পড়ে যায়। আমরা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

    হয় আমাদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বের করে দিন, নয়তো সন্ত্রাসীদের বহিষ্কার করুন। এ সময় শিক্ষার্থীদের আশ্বস্ত করে বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান বলেন, ইতোমধ্যেই তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং কমিটি তদন্ত কাজ শুরু করে দিয়েছে। তিনদিন সময়ের আগেই আমরা সকল কাজ শেষ করে ফেলব। তোমরা আমাদের প্রতি আস্থা রাখো। উপাচার্য স্যার দেশের বাইরে আছেন। তিনি আসলেই আমরা তদন্ত প্রতিবেদন জমা দেব।

    তিনি আরও বলেন, ভুক্তভোগী ছাত্র নিহাদের চিকিৎসার বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন দেখছে। আমরা সার্বক্ষণিক তার চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর রাখছি। এদিকে ওই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কমিটি করা হয়। কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ