• আইন ও আদালত

    সুজানগরের আমিন চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে মানববন্ধন

      প্রতিনিধি ৩০ জুন ২০২২ , ৯:৫৬:৪২ প্রিন্ট সংস্করণ

    সুজানগরের ভায়না ইউনিয়নের ভূমিদস্যু ও সন্ত্রাসী আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে স্থানীয় আ’লীগ নেতা কর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের কালিবাড়ি বাজারে নির্যাতিত আ’লীগ পরিবারের আয়োজন, আমিন চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে,বক্তব্য দেন, ‍উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, ভায়না ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি মেম্বার , সাধারণ সম্পাদক আবেদ মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হারেজ মল্লিক, সাবেক আইন বিষয়ক সম্পাদক পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন সৌরভ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শান্ত প্রমুখ।বক্তরা বলেন, ভূমিদস্যু ও সন্ত্রাসী চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকাণ্ড অতিষ্ঠ অত্র এলাকাবাসি,

    সম্প্রতি ২৫ জুন বিকেলে চেয়ারম্যান ও তার লোক জন ভায়না ইউনিয়নের কালিবাড়ি বাজারে ককটেল বিস্ফারণ করে এলাকায় ত্রাস সৃষ্টি করে বেধড়ক মারধর করে বেশ কয়েকজনকে আহত করেন। এই ঘটনা তীব্র নিন্দ্রা জানিয়ে এর দৃষ্টান্ত মূলক শাস্তি বাদী করেন। বক্তারা আরো বলেন,চেয়ারম্যানের পেটুয়া সন্ত্রাসী দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে।

    সরকার দেওয়া সকল প্রণোদনা নিজে তুসরুফ করছে। তার বিরুদ্ধে কথা বললে মারপিট ও হত্যা হুমকি দেন। চেয়ারম্যানের গ্রেফতার করে দূষ্টান্তমূলক শাস্তি দাবি জানান বক্তারা। এই ঘটনায় আমিন চেয়ারম্যানের বিরুদ্ধে সুজানগর থানার বিস্ফোরক আইনে মামলা দায়ের হয়েছে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান জানান, আসামিদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ