• আইন ও আদালত

    হঠাৎ আঙ্গুল ফুলে কলাগাছ পত্নীতলার শোয়াইব

      প্রতিনিধি ২৮ জুন ২০২৩ , ২:৩৫:৫৬ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    নওগাঁ—২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এর নাম ভাঙিয়ে বিভিন্ন মহলে মোটা অংকের টাকার বিনিময়ে তদবির করার অভিযোগ উঠেছে মো: শোয়াইব ইসলাম তুষার (২৫ ) এর বিরুদ্ধে। তবে শোয়াইব ইসলাম তুষার তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বিকার করে বলেন, আমার বিরুদ্ধে একটা মহল ঘড়যন্ত্রে লিপ্ত আছে।

    স্থানীয়সূত্রে জানা যায়, নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার খান্দই গ্রামের কৃষক মো: মাসুদ রানা’র তিন ছেলের মধ্যে দ্বিতীয় ছেলে মো: শোয়াইব ইসলাম তুষার। তার বাবার সম্পত্তি বলতে একটি মাটির বাড়ি ও ধানি প্রায় এক বিঘা জমি ছাড়া তেমন কিছুই ছিলোনা। শোয়াইব ইসলাম এর বাবা কৃষি কাজ করে কোন রকম সংসার পরিচালনা করতেন। হঠাৎ তার ছেলে নওগাঁ—২ এর সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এর সাথে কোন একভাবে সম্পর্ক তৈরী হয়। সম্পর্ক তৈরী হবার কিছুদিন পর থেকে দেখা যায় তাদের চলাফেরার পরিবর্তন। শোয়াইব ব্যবহার প্রায় দের লক্ষ টাকার মোবাইল ফোন, হাতে ব্যবহার করে প্রায় অর্ধ লক্ষ টাকার ঘড়ি, শরীরে ব্যবহার করে নামি- দামি ব্যানের সব পোশাক, মাটির বাড়ি ভেঙে বিল্ডিং বাসা তৈরী। আমাদের জানা মতে তার ব্যাংক একাউন্টে নাকি লক্ষ লক্ষ টাকাও আছে। এ যেন হঠাৎ আলাউদ্দীন এর চেরাগ পেয়েছে। যার ফলে মূহত্বের মধ্যেই আঙ্গুল ফুলে কলা গাছ বনে গেছে। তারা আরো বলেন, বিভিন্ন নামি—দামি লোকদের সাথে ছবি উঠিয়ে সেই ছবি শোয়াইব তার ফেসবুক আইডিতে পোষ্ট করে এলাকার সাধারণ মানুষদের বুঝানোর চেষ্টা করে তাদের সাথে কত ভালো সম্পর্ক। এই ছবির মাধ্যমে এলাকার সাধারণ জনগণ কে বোকা বানিয়ে কাউকে চাকরী দিতে চেয়ে আবার কাউকে বিভিন্ন অফিসে কাজ পাইয়ে দিবে বলে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

    নাম প্রকাশে অনিচ্ছুকশর্তে আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী বলেন, আমরাও তো সব সময় এমপি সাহেব এর সাথে শোয়াইব কে দেখি। বিষয়ে আমাদের কাছে অনেক আগেই এই তথ্যগুলো এসেছে। তবে এই বিষয়টিকে আমরা এতোটা গুরুত্ব দেইনি।

    এ বিষয়ে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) আজিজুল কবীর এর সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে আমার জানা নেই। যদি কোন সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    নওগাঁ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

    অভিযুক্ত শোয়াইব ইসলাম তুষার বলেন, আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আপনার কোন চাকরী বা ব্যবসা অথবা অর্থ উপার্জন করার অন্য কোন সোর্স আছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, না আমার কোন চাকরী বা ব্যবসা নেই। তাহলে এতো টাকার মালিক আপনি কিভাবে হলেন এমন প্রশ্নের সদ উত্তর তিনি দিতে পারেন নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ