• খুলনা বিভাগ

    স্বামীর গোপনাঙ্গ কেটে পালিয়ে গেলো স্ত্রী,হাসপাতালে কাতরাচ্ছে স্বামী

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ৩:৫৮:৩৭ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    কুষ্টিয়া শহরের চৌরহাস ফুলতলা এলাকায় আরিফুল হক (৪০) নামের ব্যাক্তির গোপনাঙ্গ কেটে কেটে পালিয়েছেন তারই স্ত্রী খালেদা পারভীন (৩২)।শনিবার (৮ অক্টোবর) রাত ৮ টার সময় চৌরহাস ফুলতলা ল্যাবরেটরি স্কুলের সামনের গলির এলাকায় তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

    আহত আরিফুল ইসলাম কুষ্টিয়া মিরপুর উপজেলার কাচারী খাদিমপুর এলাকার মৃত আজিজুল হকের ছেলে ও তার স্ত্রী খালেদা পারভীন যশোর জেলার চুরামনকাঠি এলাকার কাজী হাফিজুল্লাহর মেয়ে। আরিফুল ইসলাম সোনালী ব্যাংক হরিনারায়নপুর শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে চাকরীরত রয়েছেন। আরিফুলের বড় ছেলে নাজমুস সাকিব জানান,রাত ৮ টার দিকে ঘটনা ঘটেছে। বাসায় কোন ভাড়াটিয়া ছিলোনা।

    তখন এশার আযান হচ্ছিলো আম্মু তখন বলছিলো তুই নামাজ পরতে যা আর দোকান থেকে কিছু নিয়ে আসিস। আমি নামাজ আদায় করে দোকান থেকে এসে দেখি আব্বু চিল্লাচ্ছে। আব্বু সবাইকে ডাকাডাকি করছে আর পরে পরে যাচ্ছে। তখন আব্বু আমাকে বললো অটো ডেকে নিয়ে আয়। তারপর অটো ডেকে নিয়ে আসলাম তারপর চাচারা এসে আব্বুকে হাসপাতালে নিয়ে আসলো। এর আগে কোন ঝগরাঝাটির ঘটনা ঘটেনি। হঠাৎ করেই এমন হয়ে গেলো। তবে আম্মু আব্বুকে অনেক সন্দেহ করতো।

    হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন বিশেষ অঙ্গের ৮০ ভাগ কেটে পরে গেছে৷কেটে যাওয়া অংশ খুজে না পাওয়ায় বিশেষ অঙ্গ আর ঠিক করা যাবেনা।বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, ঘটনা শুনেছি। পুলিশ বিষয়টি দেখছে তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থাগ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ