• খুলনা বিভাগ

    লোহাগড়া থানা পুলিশের অভিযানে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা ও নগদ টাকা উদ্ধার, গ্রেপ্তার-৫

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৫৮:২৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমা-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া থানা পুলিশের অভিযানে নগদ ২৫,০০০ (পঁচিশ হাজার) টাকা ও ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।
    বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন। ৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিনের দিক নির্দেশনায় এসআই(নিঃ) কে এম তৌফিক আহমেদ টিপু, এএসআই(নিঃ) ছদরুল আলম ও সঙ্গীয় ফোর্সসহ লোহাগড়া থানাধীন পাচুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

    গ্রেপ্তারকৃতরা হলেন- লোহাগড়া থানাধীন চর মল্লিকপুর গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে রফিক মল্লিক(৪১), পাচুড়িয়া গ্রামের চান মিয়া শেখের ছেলে মো.ইউসুফ শেখ(৪০), কুমারকান্দা গ্রামের মো.সুজন শেখের ছেলে মিকাইল শেখ(৩০), চর আড়িয়ারা গ্রামের বদরুদ্দোজা মোল্যার ছেলে মো.ইমদাদুল হক বাপ্পি(৩৮) ও কুমিল্লা জেলার- চৌদ্দগ্রাম থানার আলী আসরাফ আলীর ছেলে আব্দুর হক(৪৫)। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে গাঁজা বিক্রির নগদ ২৫,০০০ (পঁচিশ হাজার) টাকা ও ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ