• Uncategorized

    হবিগঞ্জে ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব জননেতা স.উ.ম. আব্দুস সামাদ

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২০ , ৪:৩৫:৫০ প্রিন্ট সংস্করণ

    সৌরভ আহমেদ শুভ-চুনারুঘাট প্রতিনিধিঃ

    আজ হবিগঞ্জ আসছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব এবং আহলে সুন্নাত ওয়াল জামা’আত কেন্দ্রীয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির সদস্য জননেতা স.উ.ম. আব্দুস সামাদ। হবিগঞ্জ জেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা’র বিভিন্ন স্তরের দায়িত্বশীলদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে ১১-১২ অক্টোবর দুদিনের সাংগঠনিক সফরে আজ সকাল ১০ ঘটিকায় তিনি শায়েস্তাগঞ্জ নতুন বাস স্ট্যান্ড হিসেবে পৌঁছাবেন।

    সেখানে তাকে সংবর্ধনা জানাবেন হবিগঞ্জ জেলা ছাত্রসেনা নেতৃবৃন্দ। পরে দুপুর ১২টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

    এরপর বাদ আছর শায়েস্তাগঞ্জ উপজেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বর্ধিত সভা শেষে বাদ এশা হবিগঞ্জ সদর উপজেলায় শায়েস্তানগরস্থ ছুগেরা ম্যানশনে হবিগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত এবং জেলা ইসলামী ফ্রন্টের দলীয় কার্যালয় উদ্বোধন করবেন।

    পরদিন ১২ অক্টোবর সকাল ১০টায় হবিগঞ্জ প্রেসক্লাবে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা’র উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। উক্ত সভায় তিনি দলের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করবেন এবং সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

    পরে বাদ জোহর হবিগঞ্জ জেলা ছাত্রসেনা আয়োজিত দেশে চলমান ধর্ষণ বিরোধী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে মৌলভীবাজার জেলার বর্ধিত সভার উদ্দেশ্যে হবিগঞ্জ ত্যাগ করবেন। উক্ত সফরে তিনি সাংগঠনিক কর্মসূচি ছাড়াও আরো অনেক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ