• Uncategorized

    সিরাজদিখানে জৈনসার ইউনিয়ন বিট পুলিশিং উঠান বৈঠক মাস্ক বিতরণ

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ১২:২২:২৩ প্রিন্ট সংস্করণ

    “বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ,নারী নির্যাতন ও ইভটিজিং বিরোধী বিট পুলিশিং উঠান বৈঠক ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার ২৪শে মার্চ দুপুর ১ টায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকায় থানা পুলিশের আয়োজনে এই বিট পুলিশিং উঠান বৈঠক ও আলোচনা সভা মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।উপস্থিতিদের মাঝে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

    জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন ।এ সময় ওসি বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। তিনি বক্তব্যে আরো বলেন করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধ করার লক্ষ্যে জনসাধারণের আরো সচেতন ও সতর্ক হতে হবে মাস্ক পরার অভ্যাসে করোনামুক্ত হবে বাংলাদেশ। অপ্রয়োজনে বাড়ির বাহির না হওয়ার জন্য অনুরোধ জানান ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ওসি তদন্ত মো: কামরুজ্জামান।
    এ-সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আরিফ হোসেন হারিছ এএসআই শেখ রাজু সহ আওয়ামী লীগ অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ