• Uncategorized

    অর্ধ নবনির্মিত ইটের বাড়ি রাতের অন্ধকারে ভাংচুর। 

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২০ , ১২:৪০:২৪ প্রিন্ট সংস্করণ

     

    তানজিলা আফরিন লিজা- বিশেষ প্রতিনিধি: দিনাজপুর ঘোড়াগাট গ্রামের মো: আনারুল ইসলামের ছেলে মো : মামুন খন্দকারের(২৫) অর্ধ নবনির্মিত ইটের বাড়ি রাতের অন্ধকারে প্রতিপক্ষের কতিপয় ব্যাক্তি ভাংচুর করেছে

    থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত তিন মাস মামুন খন্দকার জনৈক দুলা মিয়ার কাছ থেকে ১৭ শতাংশ জায়গা দলিল মূলে ক্রয় করেন এবং সেই মোতাবেক দুলা মিয়া মামুন খন্দকারকে জায়গার সীমানা বুঝিয়ে দেয়।

    পরবর্তীতে মামুন খন্দকার পহেলা সেপ্টেম্বর থেকে উক্ত জমির উপর বসতবাড়ি নির্মাণ করার জন্যে ইট বালি সিমেন্ট নিয়ে আসেন এবং আনুমানিক চারফিট ইটের গাঁথুনি নির্মাণ করেন।

    কিন্তু গত ১০ সেপ্টেম্বর কানাগাড়ি গ্রামের দুদু মিয়ার ছেলে মো : সামসুল (৩০) , দুদু মিয়ার স্ত্রী মোছা : সামছুন্নাহার (৫২) সহ অগ্গাত আরও পাঁচ জন ব্যাক্তি এসে উক্ত জায়গা নিজের বলে দাবি করে এবং অভিযোগকারীকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করা সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসে। এক পর্যায়ে গত ১৬ সেপ্টেম্বর রাতে উপরোক্ত ব্যাক্তি সহ অগ্গাতনামা আরও কয়েকজন ব্যাক্তি মিলে অর্ধ নবনির্মিত বাড়ি ভাংচুর করে এবং আনুমানিক ৫০,০০০/ হাজার টাকার ক্ষতি সাধন করে।

    অভিযোগকারী মামুন খন্দকার বলেন, আমি অত্যান্ত ভয়ের মধ্যে আছি, যে কোনো সময় প্রতিপক্ষ ব্যাক্তি আমার ক্ষতি সাধন করতে পারে, তাই আর কোনো উপায় না পেয়ে থানায় অভিযোগ করতে বাধ্য হয়েছি এবং এর ন্যায্যা সমাধান পাবো বলে আশা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ