• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পেল ২৫ গৃহহীন পরিবার

      প্রতিনিধি ২১ জুলাই ২০২২ , ৫:৫২:৫০ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে স্বপ্নের বাড়ি পেয়েছেন ২৫ গৃহহীন পরিবার। আশ্রয়ণ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সমাবেশে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বাড়ি বিতরণ কার্যক্রমের উদ্বোধন বড় পর্দায় দেখানোর পর প্রধানমন্ত্রীর পক্ষে ২৫ গৃহহীন পরিবারের সদস্যদের মধ্যে আনুষ্ঠানিকভাবে জমিসহ ঘরের চাবি ও জমির দলিরপত্র হস্তান্তর করেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।

    এসময় উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন, ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন কমকর্তা মুলতান হোসেন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কর্মচারি, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

    এবার উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ সুলতানপুর গ্রামে ২৫টি বাড়ি নির্মাণ করা হয়। ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রতিটি বাড়ি নির্মাণের জন্য ২ লক্ষ ৪০ হাজার টাকা বরাদ্দ করা হয়। প্রতিটি বাড়িতে ২টি শোবার ঘর, ১টি রান্নাঘর, সংযুক্ত টয়লেট-বাথরুম ও ১টি বারান্দাসহ রঙিন টিনের ছাউনি দেয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ