• রাজশাহী বিভাগ

    আমিনপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৪:০১:৩৮ প্রিন্ট সংস্করণ

    হাফিজুর রহমান হাফিজ:

    পাবনা জেলার আমিনপুর থানাধীন পুরান মাসুমদিয়া গ্রামের মঞ্জু মোল্লার বিরুদ্ধে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ এনে আমিনপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষিতার বাবা। ১৫ই আগষ্ট (মঙ্গলবার) দুপুরে অভিযুক্ত ধর্ষক মঞ্জু মোল্লার বাড়ির পেছনের পাট ক্ষেতে এই ধর্ষনের ঘটনা বলে অভিযোগে উল্লেখ করেন তিনি। অভিযোগ পাওয়ার ১৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামিকে আটক করেছে আমিনপুর থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষক মঞ্জু মোল্লা(৩০) পাবনা জেলার আমিনপুর থানা এলাকার মাসুমদিয়া ইউনিয়নের পুরান মাসুমদিয়া গ্রামের আফতাব মোল্লার ছেলে।

    স্থানীয় সুত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুটি অভিযুক্তের মেয়ের সাথে খেলাধুলা করতো। ঘটনার দিনও তার ব্যতিক্রম ঘটেনি। খেলাধুলার একপর্যায়ে ভুক্তভোগী শিশুটি পাট ক্ষেতের ঘাস নিয়ে আসার জন্য একটা পাত্র নিয়ে যায়।সে সময় অভিযুক্ত ধর্ষক পাট ক্ষেতে কাজ করছিলো। এ সময় অভিযুক্ত ধর্ষক শিশুটিকে ২০ টাকা দিবে বলে পিঠের ঘাম মুছতে বলে। বান্ধবীর বাবা হওয়ায় শিশুটি সরলমনে ঘাম মুছতে গেলে এক পর্যায়ে শিশুটিকে পাট ক্ষেতের ভেতর নিয়ে যায়। পরবর্তীতে শিশুটির চিৎকারের শব্দে আশেপাশের মানুষ চলে আসলে ধর্ষক মঞ্জু সেখান থেকে পালিয়ে যায়।

    অনুসন্ধানে জানা যায়, মঞ্জুর বিরুদ্ধে এর আগেও একটি শিশুকে বলাৎকারের চেষ্টা এমনকি তার বিরুদ্ধে একটা ১৪ বছরের মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইল করার অভিযোগ রয়েছে । এছাড়াও মঞ্জু এলাকার স্বীকৃত মাদক ব্যবসায়ী।

    এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন,আমিনপুর থানায় ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী শিশুর বাবা।অভিযোগটি গুরুত্বের সাথে আমলে নিয়ে মাত্র ১৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামি মোঃ মঞ্জু মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীকে আদালতে জবানবন্দি ও মেডিক্যাল পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে।এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধিত ২০২০) ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষণ করার অপরাধ এনে মামলা রুজু করা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ