• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে আলোর দিশারী ব্লাড ব্যাংকের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ২:৪৩:৫১ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আ স ম আব্দুর রব সরকারি কলেজে মহান বিজয় দিবস উপলক্ষে আলোর দিশারী ব্লাড ব্যাংকের পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়। এতে প্রায় ২০০ জন লোকের বিনে পয়সায় রক্তের গ্রুপ নির্ণয় করে দেয় সংগঠনটি। এতে স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সেচ্ছাসেবী, শাহেন শাহ্, মোঃ শাকিল,জাহিদুল,মাফুজ,মোনজুর, এবং আলোর দিশারী ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা মোঃ ইসমাইল হোসেন সিরাজী, সংগঠনের উপদেষ্টা এড. মাহাবুবুর রহমান রিপন পাটওয়ারী, প্রমুখ,
    ক্যাম্পিং শেষে সংগঠনের উপদেষ্টা এড. মাহাবুবুর রহমান রিপন পাটওয়ারী সাথে কথা বললে তিনি আমাদের কে জানান যে, আলোর দিশারী ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা হয় ২৩/০৯/২০২০সালে।

    সমাজের অসহায় মানুষদের জন্য ব্লাড সংগ্রহে অগ্রনী ভূমিকা রেখে আসছে আমাদের সংগঠনটি। প্রতিষ্ঠার শুরু থেকেই এই সংগঠনের সেচ্ছাসেবীরা নানাবিধ সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত, এবং বিশেষ করে করোনা মহামারীর সময়ে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন এবং ঈদের সময় ঈদ সামগ্রী বিতরন,বিভিন্ন মাদ্রাসা মসজিদে কুরআন শরীফ ও শিক্ষা উপকরণ বিতরণ, স্কুল কলেজে পড়ুয়া গরিব ছেলে মেয়েদের কে বই খাতা সহ শিক্ষা উপকরণ বিতরণ সহ ছেলে মেয়েদের শিক্ষা প্রতিষ্ঠা মুখী করতে বিভিন্ন ক্যাম্পিং এবং সমাজের অসংগতি নিয়ে স্কুল,কলেজ,মাদ্রাসায় করতেছি ক্যাম্পিং তার সাথে আমাদের অত্র অঞ্চলে আলোড়ন সৃষ্টি করেছে আমাদের সংগঠনটি,আমি উক্ত সংগঠনের একজন উপদেষ্টা হিসাবে বলবো সকলে সামাজিক এবং মানবিক কাজে এগিয়ে আসলে আমাদের সমাজ পরিবর্তন হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ