• Uncategorized

    বগুড়ার শেরপুরে অজ্ঞান পার্টির কবলে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই

      প্রতিনিধি ২৮ মে ২০২১ , ৮:২৭:৩৩ প্রিন্ট সংস্করণ

    বগুড়া জেলার শেরপুর উপজেলায় খানপুর ইউনিয়নের শালফা গ্রামের অটোরিকশা চালক আইয়ুব আলীকে অজ্ঞান করে ছিনতাইকারীরা তার ব্যাটারী চালিত অটোরিকশাটি নিয়ে যায়।এ বিষয়ে ২৭ মে ২১ বৃহস্পতিবার রাতে ভাতিজা রায়হান বাদী হয়ে শেরপুর থানায় ১টি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে ।অভিযোগ থেকে জানা যায়, প্রতিদিনের ন্যায় আইয়ুব আলী বাড়ি থেকে ব্যাটারী চালিত অটো রিক্সা নিয়ে ভাড়া খাটার জন্য বাহির হয়ে শেরপুর আসে এবং বিভিন্ন জায়গায় ভাড়া খেটে ধুনট রোডে শহীদিয়া আলিয়া মাদ্রাসা গেইটে অবস্থান নেয়।

    সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার সময় অজ্ঞাত নামা ছিনতাইকারীরা যাত্রীবেশে তার অটোরিকশা ভাড়া নিয়ে যায় পরে আনুমানিক সাড়ে আটটার দিকে তাকে অজ্ঞান অবস্থায় ধুনট রোডে তালতলায় ফেলে দিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সাটি নিয়ে যায়। খবর পেয়ে অটো রিক্সা চালকের আত্মীয়-স্বজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখানে তার অবস্থা উন্নত না হলে পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন ।
    এ বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ