• Uncategorized

    মুন্সীগঞ্জের ভবেরচর ইউনিয়নে সচেতনতা বৃদ্ধি ও করোনা রোধে মাস্ক বিতরন

      প্রতিনিধি ১১ এপ্রিল ২০২১ , ৪:১৪:৩০ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারি,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর ইউনিয়নে আজ (১১এপ্রিল) রবিবার দুপুর ২টা নাগাদ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ভবেরচর ইউনিয়ন পরিষদ ও এর আশেপাশের এলাকার বিভিন্ন পয়েন্টে ব্যাক্তিগত উদ্যাগে পথচারি চালক ও স্থানীয় দোকানপাটে মাস্ক বিতরন করেন ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান ইন্জিঃ সাঈদ মোঃ লিটন।

    মাস্ক বিতরন পথযাত্রায় চেয়ারম্যান লিটন সাংবাদিকদের বলেন দেশের পরিস্থিতি ভাল নয়।পরিস্থিতি মোকাবিলায় সামনে আসছে কঠোর লক ডাউন।আমাদের এখনি সর্তক হতে হবে।সচেতন না হলে করোনা আমাদের অপরিসীম ক্ষতি করে দিবে।আসুন সচেতন হই,এই মহামারি রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি ও সরকারকে সহযোগিতা করি।

    তিনি আরোও বলেন প্রথম ঢেউ মোকাবিলায় জীবনের মায়া ত্যাগ করে আমি ভবেরচর বাসীর সাথে ছিলাম এখনো আছি।আমি আপনাদের লোক বাচঁতে হলে এক সাথে বাচঁবো।মরতে হলে আপনাদের সেবা করেই মরবো।

    স্থানীয় সাংবাদিকদের সাথে আলোচনা শেষে ভবেরচর ইউনিয়ন পরিষদ ও এর আশেপাশে এলাকার বিভিন্ন পয়েন্টে স্থানীয় রাজনৈতিক কর্মি নিয়ে প্রায় ১০০০হাজার মাস্ক বিতরন করা হয়।এসময় তিনি গজারিয়া উপজেলা যুব রেড ক্রিসেন্ট কে ৫০০ পিছ মাস্ক উপহার প্রদান করেন।

    মাস্ক বিতরন পথযাত্রায় উপস্থিত ছিলেন ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ মোঃলিটন ইউ.পি সদস্য ফারুক মেম্বার মামুন মেম্বার গজারিয়া উপজেলা রেড ক্রিসেন্ট দলনেতা আবু বক্কর সিদ্দিক ছাত্রলীগ নেতা মুরাদ সুমন সহ প্রমুখ।এছাড়া আরোও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ