• দুর্ঘটনা

    পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জনের মৃত্যু

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২২ , ১২:২৩:৪৯ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নওগাঁর পত্নীতলা উপজেলায় ব্যাটারিচালিত ভ্যানের স্কেল ভেঙে ট্রাক্টর চাপায় ভ্যানের দুই যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরো দুইজন চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। শুক্রবার (২১ জানুয়ারি) সকাল আনুমানিক ৮টায় সাপাহার-পত্নীতলা সাপ্লাইডিপের সড়কের করমজাই নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

    নিহতরা হলেন- উপজেলার বড় মহারন্দী পশ্চিমপাড়া গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার (৩৫) এবং একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬৫)।

    এলাকাবাসীরা জানান, শুক্রবার সকালে একটি ব্যাটারিচালিত চার্জার ভ্যান যোগে চারজন যাত্রী উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে আসছিলেন। পথেই নকুচা মোড় পার হয়ে সাপ্লাইডিপ এলাকায় ভ্যানটি পৌঁছালে ভ্যানের ডান দিকের এক্সেল ভেঙে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক্টর ওই ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বুলবুলি আক্তার মারা যান। গুরুতর অবস্থায় আহত ফারুক হোসেনসহ তিনজনকে উদ্ধার করে পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ফারুক হোসেন মারা যান। ঘটনার পর বালুবাহী ট্রাক্টরটি উল্টে যায়। পরে পত্নীতলায় ফায়ার সার্ভিস ইউনিট নিহতের মরদেহ উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করে।

    পত্নীতলা উপজেলা ফায়ার সার্ভিস ইন্সপেক্টর রায়হান ইসলাম বলেন, সকাল ৭.৩০ মিনিটে খবর পেয়ে তৎক্ষণাৎ ফায়ার সার্ভিস সেখানে পৌঁছায় একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

    পত্নীতলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম বলেন, দুইজনের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারকে হস্তান্তর করা হয়েছে। । ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবার অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ