• Uncategorized

    সিরাজগঞ্জে দিনব্যাপি ব্র্যাক মাইগ্রেশন ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ৩:৫৬:৪৯ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জে ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সদস্যদের নিয়ে দিনব্যাপি ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১১ অক্টোবর২০২২) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দীপসেতু প্রশিক্ষণ একাডেমি হলরুমে সিরাজগঞ্জ সদর উপজেলাধীন মাইগ্রেশন প্রোগ্রাম অনুপ্রেরণা-২ এর উদ্যোগে এ ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়।

    দিনব্যাপি লার্নিং শেয়ারিং মিটিংয়ে অংশ গ্রহণ করেন মাইগ্রেশন ফোরামের সভাপতি রেজাউল করিম রঞ্জু, সহ-সভাপতি শাহজাহান আলী,সাধারণ সম্পাদক মনিজা খাতুন, সাংগঠনিক সম্পাদক এম.দুলাল উদ্দিন আহমেদ (সাংবাদিক),তথ্য ও প্রচার সম্পাদক মাহমুদুল হাসান সেতু, সদস্য শাহিন রেজা,রাশিদুল ইসলাম,আসলাম শেখ, আব্দুর রহিম,জহুরুল ইসলাম,শাহাদত হোসেন,নাজবানু খাতুন ও লিপি খাতুন।

    লার্নিং শেয়ারিং মিটিংয়ে মাইগ্রেশন প্রোগ্রামের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সার্বিকভাবে আলোচনা করেন ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের জেলা সমন্বয়কারী আব্দুল মাজেদ। এসময় জেলা শ্রম ও জনশক্তি অফিসের জরিপ কর্মকর্তা আব্দুল মান্নান,সেক্টরিট স্পেশালিষ্ট ইকোনমিক আব্দুল্লাহ আল কাহাদ, কাউন্সেলর ইফফাত আরা রাখি,ফিল্ড অর্গানাইজার শরীফুল ইসলাম ও অফিস সহকারী সাবিহা খাতুন উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ