• গণমাধ্যম

    সময়ের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি! অতঃপর থানায় ডায়েরি

      প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২২ , ৫:২৯:৫৮ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ  

    দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার  সম্পাদক ও প্রকাশক বোরহান হাওলাদার (জসিম) কে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত (৭ ডিসেম্বর) বুধবার খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর ঢাকা। এর বিরুদ্ধে ডিএমপি মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী যাহার নাম্বার ( ৪১৭) ডিএমপি’র মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিডির বিষয়টি নিশ্চিত করেন।

    জিডি সূত্রে জানা যায় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর, ঢাকা। এর বিরুদ্ধে  লিখিত অভিযোগ ও সঠিক অনিয়ম দুর্নীতির তথ্য প্রমাণ সংগ্রহ সহকারে  দৈনিক সময়ের কন্ঠ পত্রিকায় ধারাবাহিক ভাবে তার জাল জালিয়াতি  অনিয়ম,দুর্নীতির সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদের জের ধরে গত (৩ ডিসেম্বর) শনিবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার সময় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান মোবাইল ফোন থেকে কল করে।

    যাহার নাম্বার ০১৭১৮-২৬৩৪৪০ নিউজের প্রতিবাদ চেয়ে হুমকি ধামকির মাধ্যমে বলা হয় যে আমার নিউজের প্রতিবাদ না ছাপানো হলে মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয় পরে আবারো হত্যা করে টুকরো টুকরো করে সাগরের ভাসিয়ে দেব আরও বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করেন। এ ঘটনায় ঢাকা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কর্মরত সাংবাদিক সহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ সকল কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার কঠোর শাস্তির দাবি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ