• রাজনীতি

    সলঙ্গায় পুলিশের ধরপাকড় থেকে রক্ষা পেতে আওয়ামীলীগের সাথে স্বেচ্ছাসেবক নেতার আঁতাত

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ১০:৪৯:২১ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্ক:

    রবিবার( ২৬ নভেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি, প্রিয় সলঙ্গা গল্প ও তুষার তালুকদার নামের আইডিতে সলঙ্গা থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রঞ্জু আহমেদ মুন্সিকে ২৫ নভেম্বর/২৩ইং তারিখে কাঁচিয়ারচর আইডিয়াল প্রি- ক্যাডেট স্বুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সলঙ্গা থানা আওমীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৯ নং হাটিকুমরুল ইউনিয়ন চেয়ারম্যান আলম রেজা আলম এর সাথে আঁতাত করে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করতে দেখা যায়। যা বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়।

    বর্তমান দেশের রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপি ও সমমনা দল গুলো একদফা দাবী আদায়ের লক্ষে সরকার পতনের যুগপৎ আন্দোলনের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ ও তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসাসহ “দফা এক দাবি এক শেখ হাসিনার পদত্যাগ” দাবিতে হরতাল- অবরোধসহ বিভিন্ন আন্দোলন করে আসছে।

    কিন্তু থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রঞ্জু আহমেদ মুন্সি সরকার পতনের কোন আন্দোলনে অংশ গ্রহণ না করে বর্তমান ক্ষমতাশিন দলের কতিপয় নেতাদের সাথে আঁতাত করে, রাজনৈতিক কোন কর্মসূচিতে অংশ গ্রহন না-করে বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এ নিয়ে তৃনমুলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

    এ দিকে সরকার এক তরফা নির্বাচন করার লক্ষে তফসিল ঘোষণার মাধ্যমে নির্বাচনের পরিবেশ ক্ষমতাশীনদের পক্ষে নেওয়ার লক্ষে সারা বাংলাদেশ বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি সহ গণগ্রেফতার প্রক্রিয়া অব্যহত রেখেছেন। দলের এই ক্লান্তি লগ্নে গুরুত্বপূর্ণ পদে থেকে সরকার পতনের কোন কর্মসূচি পালন না করে বা অংশ গ্রহণ না করে নিজের পিঠ বাঁচানোর জন্য আওমীলীগের সাথে আঁতাত করায় উক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

    এ বিষয়ে থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শেখ মোঃ রফিকুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি সামজিক যোগাযোগ এর মাধ্যমে জেনেছি। বিষয়টি জেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা করে দেখি তারা কি করেন।

    দলের কোন কর্মসূচি পালন না করে আওমীলীগের সাথে আঁতাত করার বিষয়ে জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুল্লাহ আল-কায়েস এর সাথে মুঠোফোনে যোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। থানার গুরুত্বপূর্ণ পদে থেকে দলীয় কর্মকান্ডে অংশ গ্রহন না করে আওমীলীগের সাথে আঁতাতকারী এই নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন সলঙ্গা থানার অন্তগত ৬টি ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সর্বস্তরের নেতাকর্মী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ