• সারাদেশ

    লক্ষ্মীপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

      প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৬:৪৩:৩০ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরে ভাতিজার লাঠির আঘাতে ঘটনাস্থলেই ৬২ বছর বয়সী সুজায়েত উল্যা পাটওয়ারী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুর পৌর এলাকার উত্তর বাঞ্চানগর গ্রামের বায়েজিদ পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত সুজায়েত উল্যা ওই এলাকার মৃত এনায়েত উল্যাহ পাটোয়ারীর ছেলে।

    পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, নিহত সুজায়েত উল্যাহ্ ছেলে সৌরভের আগামী সপ্তাহে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হানিফ পাটওয়ারীরল ও তার ছেলে কিরন পাটওয়ারী অপবাদমূলক কথা ছড়িয়ে দেয়। এমন অভিযোগে উভয় পক্ষ তর্ক- বিতর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে বাপ-বেটা সুজায়েত উল্যাকে কিল-ঘুষি মারে। একই সময় ভাতিজা কিরন লাঠি দিয়ে চাচা সুজায়েত উল্যার মুখমন্ডলে একটি আঘাত করে। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় সুজায়েত উল্যা গোসল করতে পুকুরের দিকে যাচ্ছিলেন বলে জানান তার ভাতিজা আজাদ।

    স্থানীয় ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এসেই পুলিশে জানিয়েছি। সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লক্ষ্মীপুর সদর থানার (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ